1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

প্রেমিকার সঙ্গে দেখে ফেলায় যুবককে ডেকে নিয়ে খুন

এস.ই.আই
  • প্রকাশিত: সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৬৭ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রাজু মিয়া (১৮) নামে একজন কে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (৭ মার্চ) রাতে পৌর এলাকার দেবগ্রামের টানা ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের অভিযোগ, পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখে ফেলায় রাজুকে হত্যা করেছে শুভ (২৫) নাম এক যুবক।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কথিত প্রেমিকা ও রাজুর বাবা-মাকে আটক করে থানায় নিয়ে গেছে। সোমবার (৮ মার্চ) বেলা পৌনে ১১টায় সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. নাহিদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত রাজু দেবগ্রাম গ্রামের দুলাল মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের কমলগঞ্জ উপজেলায়। আর শুভর বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তারা দেবগ্রামের শেখ রেজাউল করিমের বাসায় ভাড়া থাকত।

রাজুর বাবা আলমগীর মিয়া জানান, প্রায় ২০ বছর ধরে তিনি আখাউড়ায় থাকেন। বিয়ে করেন উপজেলার নয়াদির গ্রামে। বড় ছেলে রাজু ডিস লাইনের কর্মচারী হিসেবে কাজ করত। রোববার রাত ৯টার পর দেবগ্রাম টানা ব্রিজের সামনে থেকে তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে শুভ। খবর পেয়ে রাজুকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে আশুগঞ্জ এলাকায় মারা যায় সে।

রাজুর মা আনোয়েরা বেগম অভিযোগ করেন, তিন-চার মাস আগে মাঈনুদ্দিন মিয়ার ছেলে বিবাহিত শুভকে এক মেয়ের সঙ্গে দেখে ফেলেন রাজু। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ হয়। এরই জের ধরে রাজুকে হত্যা করে শুভ।

তিনি জানান, রাজুর আয় ও তার বাবার ঠেলাগাড়ির চালানোর টাকায় সংসার চলত। এ ঘটনায় থানায় অভিযোগ দেবেন তারা।

ঘটনাস্থলে থাকা আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, ওই মেয়েটির সঙ্গে রাজুও যোগাযোগ রাখত বলে শুভর সঙ্গে বিরোধ হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত