1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

পত্তন ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে শামীম আশরাফের নাম মানুষের মুখে মুখে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৩১৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার। ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার আসন্ন ৬নং পত্তন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রার্থী হিসাবে মো: শামীন আশরাফ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ। পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনী জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারেরে নির্বাচন অনেকেই ব্যাতির্কম মনে করেন।

দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটার’দের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে পত্তন ইউনিয়ন পরিষদে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে। তার মধ্যে একজন হলো বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক, মো:শামীন আশরাফ কে পত্তন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু, স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগ এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় এমপি প্রতি এবং এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

সমাজ সেবক হিসাবে তিনি পত্তন ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু, মো: শামীন আশরাফ কে আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।

ইউপি নির্বাচনে নির্যাতিত ও নিপীড়িত জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাহলেই পত্তন ইউনিয়নে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ। তারা বলেন যেভাবে জেলা ও উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তির হাতে দায়ীত্ব অর্পন করে, জেলা ও উপজেলা আওয়ামীলীগ কমিটিকে গতিশীল করেছে, ঠিক তেমনি ভাবে আসন্ন পত্তন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে। পত্তন ইউনিয়নের সুশীল সমাজের পক্ষ থেকে এসব দাবী উঠেছে এলাকার বিশিষ্ট সমাজ সেবক দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী মো:শামীন আশরাফ কে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পদ দলের মনোনয়ন দেখতে চায়।

এলাকাবাসী আরও জানান, যে মানুষটি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারে সন্তান, এ প্রসঙ্গে এলাকাবাসী মাননীয় সংসদ জননেতা, র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী-এমপি এবং জেলা ও উপজেলা আওয়ামীলীগের সংশিষ্টদের সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের হাতে প্রার্থীর মনোনয়ন করার জন্য এলাকাবাসী সু-দৃষ্টি আকর্ষণ করেছে। এক কথায় ঐতিয্যবাহী পরিবারের সন্তান তিনি। শত কষ্টের মধ্যেও দলের স্বার্থে কখনো কারও সাথে আপস করেনি তিনি। তাই আসন্ন ৬নং পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের প্রাণপ্রিয় মো:শামীন আশরাফ কে আসন্ন পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী (চেয়ারম্যান পদপ্রার্থী) হিসেবে দেখতে চাই। ৬নং পত্তন ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

কালের কলরব/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত