1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

বিজয়নগরে চান্দুরা সিএনজি স্ট্যান্ড মালিক সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

এস.ই.আই
  • প্রকাশিত: শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

ব্রাহ্মনবাড়িয়া বিজয়নগরে, চান্দুরা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু স্ট্যান্ড ড্রাইভার- মালিক ও শ্রমিক সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার (৬ মার্চ) সন্ধ্যায় চান্দুরা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু স্ট্যান্ড ড্রাইভার-মালিক ও শ্রমিক সমিতির- আহব্বায়ক, মোঃ মুখলেছুর রহমান (লিটন) এর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভার মুখ্য বিষয় পাঠ করে সবাই’কে শুনানো হয়:- চান্দুরা সিএনজি স্ট্যান্ডে উপস্হিত সম্মানিত সকল সিএনজি ড্রাইভার, মালিক ও শ্রমিক ভাইদের অবগতির জন্য বলতেছি যে, বেশ কিছুদিন ধরে সিএনজি স্ট্যান্ডের শান্তি শূঙ্খলা নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল নানা ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাছাড়া প্রশাসন ও ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মহোদয় সহ সাংবাদিকদের সাথে চান্দুরা সিএনজি স্ট্যান্ডের দীর্ঘদিনের যে সু-সম্পর্ক রয়েছে তা নষ্ট করার জন্য কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু দুস্কৃতিকারী ব্যক্তি ও একটি কুচক্রী মহল আমাদের বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় ও চান্দুরা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মহোদয় সহ প্রেসক্লাব বিজয়নগর সাংবাদিক’দের নিয়ে ফেজবুক সহ নানা জায়গায় আজে বাজে মন্তব্য করা সহ অকথ্য ভাষায় গালিগালাজ করে যাচ্ছেন, আমরা বর্তমান স্ট্যান্ড পরিচালনা কমেটি সিএনজি স্ট্যান্ডের পক্ষ থেকে এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আপনারা সবাই জানেন আমরা যারা বর্তমান সিএনজি স্ট্যান্ড পরিচালনার দায়িত্বে রয়েছি। আমরা সব সময় আমাদের এই চান্দুরা সিএনজি স্ট্যান্ডের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সর্বদা অঙ্গীকারবদ্ধ ও সহযোগিতা করে যাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন, আমরা চান্দুরা সিএনজি স্ট্যান্ডের পক্ষ থেকে প্রশাসনের কাছে একটাই আবেদন জানাই এই স্ট্যান্ডের শান্তি-শৃঙ্খলা ও ড্রাইভার মালিক ও শ্রমিক ভাইদের স্বার্থ নষ্ট করার জন্য সে সকল দুস্কৃতিকারী ব্যক্তিরা অপপ্রচার ও চক্রান্ত করে যাচ্ছে, আমরা দ্রুততার সহিত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহণ করবো। তা না হলে আমাদের এই স্ট্যান্ডের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য আমরা নিজেরাই ওই কুচক্রী মহলটি কে শক্ত হাতে প্রতিহত করব।

সিএনজি স্ট্যান্ড মালিক সমিতির প্রতিবাদ সভায় উপস্হিত ছিলেন, মোঃমুখলেছুর রহমান (লিটন)-আহব্বায়ক, চান্দুরা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু স্ট্যান্ড ড্রাইভার- মালিক ও শ্রমিক সমিতি, মোঃআউয়াল মিয়া-সদস্য সচিব, চান্দুরা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু স্ট্যান্ড ড্রাইভার- মালিক ও শ্রমিক সমিতি, মোঃ সোয়াব রহমান -(চর-ইসলামপুর), সিএনজি স্ট্যান্ড মালিক সমিতি। আরো উপস্হিত ছিলেন, চান্দুরা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু স্ট্যান্ড ড্রাইভার- মালিক ও শ্রমিক সমিতির সদস্য, মোঃ কবির মিয়া, মুধু মিয়া, বাকের মিয়া, আল-আমিন, আকবর মিয়া, রুবেল মিয়া, জাকির মিয়া, তানভীর মিয়া, শিপন মিয়া, সোহেল মিয়া, নুরু মিয়া। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

কালের কলরব/এস.ই.আই/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত