1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

চকলেট-বাদামের প্যাকেটে ঢাকায় ইয়াবা আসছে

হালিমা খানম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

বাদাম ও চকলেটের প্যাকেটে করে ঢাকায় ইয়াবা পাচারের সময় চট্টগ্রামে মো.ইমতিয়াজ ইকরাম ওরফে কাঞ্চন (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে নগরীর কোতোয়ালী থানা মোড় থেকে ১৭ হাজার ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। কাঞ্চনের বাড়ি কক্সবাজারের উখিয়ায়।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মোড় থেকে ইমতিয়াজকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে ইয়াবা থাকার কথা স্বীকার করেন তিনি।

ওসি বলেন, ইমতিয়াজ ইয়াবাগুলো বিশেষ কৌশলে বাদাম ও চকলেটের প্যাকেটে করে কক্সাবাজার থেকে চট্টগ্রাম এনেছে ঢাকায় নেওয়ার জন্য।

তিনি বলেন, ‘ইমতিয়াজ ইয়াবাগুলো নেজাম নামে এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করেছে। সেগুলো ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল। তার সঙ্গে মোস্তফা কামাল নামের আরও একজন ছিল। সে পালিয়ে গেছে। ‘

পুলিশ কর্মকর্তা নেজাম উদ্দিন বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে ইমতিয়াজ কক্সবাজার থেকে কয়েকটি যানবাহন পাল্টে চট্টগ্রাম এসেছে বলে জানিয়েছে। আবার চট্টগ্রাম থেকে লোকাল বাসে করে ঢাকায় যাওয়ার কথা ছিল।’

ইয়াবা পাচারের ঘটনায় গ্রেপ্তার ইমতিয়াজ এবং পলাতক নেজাম এবং মোস্তফা কামালকে আসামি করে কোতোয়ালী থানায় একটি মামলা করেছে পুলিশ।

কালের কলরব/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত