1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

বিজয়নগরে সিএনজি ভাড়া নির্ধারণ- বেশি নেওয়া হলে আইনী ব্যবস্থা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৩ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা সিএনজি স্ট্যান্ডের শ্রমিক ও শ্রমিক নেতাদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা প্রশাসন।

গত ২৪ ফেব্রুয়ারি (বুধবার) দুপুরে বিজয়নগর উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয় (ইউএনও) কে.এম. ইয়াসির আরাফাতের সভাপতিত্বে চান্দুরা সিএনজি স্ট্যান্ড এর সিএনজি মালিক-শ্রমিক ও শ্রমিক নেতাদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত বক্তব্য রাখেন, চান্দুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.এম. শামীউল হক চৌধুরী, প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুর আফজল, চান্দুরা সিএনজি স্ট্যান্ড এর বর্তমান আহ্বায়ক কমিটির সিনিয়র সহ-সভাপতি মুখলেসুর রহমান লিটন, সাধারণ সম্পাদক, আওয়াল মিয়া, চান্দুরা ইউনিয়ন পরিষদ সদস্য ও শ্রমিক নেতা আমিন মিয়া, সিএনজি স্ট্যান্ডের সাবেক সভাপতি মন্টু মিয়া, সাধারণ সম্পাদক আলী আযম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ ও আবুল বাশার প্রমুখ।

সভায় চান্দুরা সিএনজি স্ট্যান্ড এর শৃঙ্খলা – সিএনজি ভাড়া ও অনভিজ্ঞ চালক (হেল্পার) এর বিষয়ে আলোচনা হয়। আলোচনায় সর্বসম্মতিক্রমে উপজেলার সিএনজির বর্তমান ভাড়া বাতিল করে নতুন করে সিএনজির করে ভাড়া নির্ধারণ করা হয়। নির্ধারিত বর্তমান ভারা চান্দুরা টু বিজয়নগর ১০ টাকা, আড়িয়াল বাজার ১৫ টাকা, কালির বাজার ২০ টাকা, চম্পকনগর ৩০ টাকা, চান্দুরা টু হরষপুর ৩০টাকা হারে সমগ্র উপজেলার সিএনজি ভাড়া নির্ধারণ করে দেওয়া হয় এবং ড্রাইভার ব্যতীত অনভিজ্ঞ হেল্পার দিয়ে গাড়ি চালানো যাবেনা বলে সিদ্ধান্ত হয়। এর ব্যাপ্তয় ঘটলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া চান্দুরা সিএনজি স্ট্যান্ড এর শৃঙ্খলা রক্ষার্থে বর্তমান সিএনজি স্ট্যান্ডের আহবায়ক কমিটিতে নতুন করে আরো পাঁচজনকে সদস্য পদে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

কালের কলরব/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত