1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

রাস্তায় পাগলির সন্তান প্রসব, খোঁজ নেই বাবা’র

এস.ই.আই
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফুটফুটে একটি কন্যা সন্তান প্রসব করে মা হয়েছেন শাবনূর নামে এক পাগলী।বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় মহাসড়কের পাশে একটি বাস কাউন্টারের সামনে সন্তানটি প্রসব করেন ওই পাগলী।

তবে নবজাতক শিশুটির বাবা কে, সে বিষয়ে নিশ্চিত করে বলতে পারছেন না পাগলী বা স্থানীয়দের কেউ। সন্তান প্রসবের পর থেকে পাগলী ও নবজাতক কন্যা শিশুটি বাস কাউন্টারের সামনে নাসিমা নাকে এক চকলেট বিক্রেতার তত্ত্বাবধানে রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, প্রসব ব্যথা ওঠার পর পাগলী নিজে নিজেই তার গর্ভের সন্তানটি প্রসব করেন। খবর পেয়ে চকলেট বিক্রেতা নাসিমা তাদেরকে উপজেলার মেথরপট্টিতে নিয়ে গোসল করিয়ে পরিস্কার পরিচ্ছন্ন করান। এরপর থেকে প্রসূতি মা ও নবজাতক শিশু সন্তানটি নাসিমার তত্বাবধানে রয়েছে।

এ বিষয়ে নাসিমা জানান, গত দুই বছর যাবত ওই পাগলিটা শিমরাইল মোড়ে ঘোরাঘুরি করেন। আশেপাশের দোকান থেকে খাবার খেয়ে জীবনযাপন করতেন তিনি। গত দেড় মাস আগে শিমরাইল মোড়ের কয়েকজন দোকানদার মিলে ওই পাগলীকে একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে আলট্রাসনোগ্রাম করিয়ে ছিলো। তারপর আর ডাক্তার দেখানো হয়নি। সন্তান প্রসবের পর থেকে পাগলী ও তার মেয়ে সুস্থ আছে বলেও জানান নাসিমা।

কালের কলরব/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত