1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ১১ নেতা আহত

এস.ই.আই
  • প্রকাশিত: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

ব্রাহ্মণাবাড়িয়া’য় পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নায়ের কবির এর প্রচারণায় অংশ নিতে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় একটি দল সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। এতে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ ১১ জন আহত হয়েছেন।

জানা গেছে, কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে একটি দল ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থীর প্রচারণায় অংশ নিতে যাওয়ার পথে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে রূপগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কর্নগোপ এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু জানান, সকালে ঢাকা থেকে স্বেচ্ছাবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও তার নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের একটি দল কয়েকটি গাড়ি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিতে রওয়ানা হন।

সকাল সাড়ে নয়টার দিকে রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে একটি গাড়ি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ-প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, এ্যাড. দিদার হোসেন রিজভী ও মনিরুজ্জামান পামেন আহত আহত হয়।

খবর পেয়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আহতদের স্থানীয় ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। আহতদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও জাতীয় কমিটির সদস্য এ্যাড. দিদার হোসেন রিজভীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালের কলরব/এস.ই.আই/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত