1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

মরহুম সার্জেন্ট তারা মিয়া স্মরণে আলোচনা ও শোক সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা কমান্ড, বিজয়নগর কর্তৃক উপজেলা মুক্তিযোদ্ধা ভবন মিলনায়তনে কমান্ডার বীর মুক্তিযোদ্ধা, মরহুম সার্জেন্ট তারা মিয়া স্মরণে আয়োজিত আলোচনা ও শোক সভা অনুষ্ঠিত হয়।

অাজ রবিবার (২১ ফেব্রুয়ারি), বিকাল ০৫.০০ টায়, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা, মরহুম সার্জেন্ট তারা মিয়া স্মরণে অায়োজিত আলোচনা ও শোক সভায় সভাপতিত্ব করেন, সুযোগ্য ও জনবান্ধব বিজয়নগর উপজেলা নির্বাহি অফিসার- কে. এম. ইয়াসির আরাফাত।

সভাপতির বক্তব্যে ইউএনও বলেন, বীর মুক্তিযোদ্ধা, মরহুম সার্জেন্ট তারা মিয়াকে তার ব্যবহার ও কর্মের মাধ্যমে বিজয়নগর বীর মুক্তিযোদ্ধা পরিবারের নিকট স্মরণীয় হয়ে থাকবেন। তার সাথে একত্রে কাজ করার গভী শ্রদ্ধার সাথে স্মৃতিচারণ করেন।

এসময় আরো উপস্হিত ছিলেন, বিজয়নগর থানার ওসি মোঃ আতিকুর রহমান, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা, মোঃ দবির ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জাহাঙ্গীর আলম রমজান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, মৃণাল কান্তি চৌধুরী লিটন, উপজেলা ক্রীড়া সংস্থা- সাধারণ সম্পাদক, সহ বীর মুক্তিযোদ্ধাগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বীর মুক্তিযোদ্ধা, মরহুম সার্জেন্ট তারা মিয়া ও সকল প্রয়াত বীর মুক্তিযোদ্ধা’গণের অাত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া প্রার্থনা করা হয়।

কালের কলরব/এস.ই.আই/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত