1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

বিজয়নগরে মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

আজ রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১ সময়, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন, বিজয়নগর কর্তৃক অায়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সুযোগ্য ও জনবান্ধব বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার- কে.এম. ইয়াসির আরাফাত।

সভাপতির বক্তব্যে ইউএনও বলেন, ভাষা আন্দোলনের মাধ্যমে বাঙ্গালির স্বাধিকার আন্দোলনের সূচনা। ইতিহাসে এ অান্দোলনের গুরুত্ব অসীম। নতুন প্রজন্মের কাছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের চেতনা সকলের কাছে ছড়িয়ে দিতে হবে। ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে অধিক পড়াশোনা করার জন্য শিক্ষার্থী সহ সকলকে অাহবান জানান।

উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ অাল মামুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ, রাজনৈতিক, সামাজুক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, বাংলাদেশ স্কাউট, বিজয়নগর উপজেলার সম্পাদক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আলোচনা সভা শেষে শহীদ দিবসের গুরুত্ব
নিয়ে রচনা প্রতিযোগিতা’য় উপজেলা প্রশাসন, বিজয়নগর কর্তৃক অায়োজিত ৭টি বিভাগের বিজয়ী মাঝে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

কালের কলরব/এস.ই.আই/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত