1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

আমরা নৌকার পক্ষে: মোকতাদির চৌধুরী এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী পশ্চিমাঞ্চলে উন্নয়নের চেষ্টা করেছি, কারণ আপনারা আমাদেরই ভাই, বন্ধু, আমাদেরই রক্ত। আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি, এই পশ্চিমাঞ্চলের মানুষের সহযোগিতা ছাড়া এই ব্রাহ্মণবাড়িয়ায় কারও পক্ষে মেয়র হওয়া সম্ভব না। কাজেই জননেত্রী শেখ হাসিনা মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে বিজয়ী করতে আমি আপনাদের কাছে এই সহযোগিতাটুকু চাই।

আজ সোমবার শালগাঁও-কালিশীমা স্কুল মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, আপনাদের ভাই-বন্ধু যারা শহরের ভোটার তাদের সকলের কাছে নিজেরা গিয়ে নৌকার পক্ষে ভোট চাইবেন। মিসেস নায়ার কবির মেয়র থাকাকালীন তারা যে পৌরসভার মধ্যে শান্তিতে ব্যবসা-বাণিজ্য করতে পারছেন এই কথাটুকু স্মরণ করিয়ে দিবেন।

মোকতাদির চৌধুরী বলেন, আমি আশা করব যারা শেখ হাসিনার সিদ্ধান্তকে চূড়ান্ত বলে বিশ্বাস করেন তারা কেউ নৌকার বিপক্ষে অবস্থান নিবে না। মনে রাখবেন আমি কারও বিরুদ্ধে নয়। কিন্তু আমরা নৌকার পক্ষে, কীসের পক্ষে? নৌকার পক্ষে।

শহর ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে মোকতাদির চৌধুরী বলেন, তোমরা সকলে নৌকার পক্ষে প্রত্যেকের ঘরে ঘরে যাবে। শোভন-রুবেল যদি কমিটি করে না-ও দেয় তবু তোমরা নিজ দায়িত্বে এই কাজগুলো করবে।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাসের প্রবলেম আছে, নায়ার কবির মেয়র নির্বাচিত হলেই না আমার পক্ষে এসব সমস্যার সমাধান করা সম্ভব হবে। কিন্তু তিনি মেয়র নির্বাচিত না হলে এবং এমপি ও মেয়র যৌথভাবে কাজ না করলে এসব সমস্যার সমাধান সম্ভব হবে না।

কালের কলরব/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত