1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চল সামাজিক সংগঠন’এর আত্ম প্রকাশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের হরষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গত রবিবার আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন একটি সামাজিক সংগঠনের যাত্রা শুরু করেন। নতুন সংগঠনের নাম রাখা হয়েছে রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চল। ধর্মঘর পশ্চিমাঞ্চলের বিভিন্ন দেশের প্রবাসীরা এই সংগঠনটি অনলাইনের সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে এক জন আরেক জন বন্ধু হয়ে বিভিন্ন গ্রামের অসহায়দের পাশে থাকার জন্য গত ৭ ফেব্রুয়ারী ২০২১ সালে রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চল নাম করণ করেন। তার স্লোগান “সমাজের অসহায় হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো আমাদের লক্ষ্য” মানব কল্যাণের নিয়োজিত সংগঠনটি যাত্রা শুরু প্রথম দিনই ছোট ছোট ছেলে-মেয়েদের হাতে তুলে দেন, পবিত্র কোরাআন শরীফ, স্কুল ব্যাগ ও নগদ অর্থ প্রদান করেন। ভবিষ্যতেও এই সংগঠনটি এমন আরো অনেক অনেক সহযোগিতা করার জন্য আমরা সর্বদায় প্রস্তুত থাকবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল নুর, সাবেক চেয়ারম্যান ও সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ মাধবপুর উপজেলা শাখা। প্রধান অতিথি ফারুক আহাম্মেদ পারুল, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ ১নং ধর্মঘর ইউনিয়ন শাখা ও কার্যকারী সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ মাধবপুর উপজেলা শাখা। বিশেষ অতিথি মিজানুর রহমান, সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১নং ধর্মঘর ইউনিয়ন শাখা, ডাঃ সেলিম আহাম্মেদ আলীম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, ধর্মঘর ইউনিয়ন যুবলীগ, সাইফুর রহমান টিটু, বিশিষ্ট সমাজ সেবক, সোহেল মিয়া, সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ১নং ধর্মঘর ইউনিয়ন শাখা, মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক ধর্মঘর ইউনিয়ন কৃষকলীগ, নাছির উদ্দিন, সৌদি আরব প্রবাসী, রসুলপুর গ্রাম, জাহিদ, আল আমিন, রফিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত সংগঠনের র‌্যামিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চল প্রবাসীরা যারা সংগঠনটি পরিচালনা করেন কামরুল হাসান, জসিম উদ্দিন, জহিরুল ইসলাম, নাদিম হোসাইন, সোহাগ চৌধুরী, ইসমাইল হোসাইন, জুনায়েদ আহমেদ, জুয়েল মিয়া, রুক মিয়া, রাজ্জাক মিয়া, মোঃ ছায়েদ মিয়া, আলমগীর হোসাইন, জুলহাস, মাসুক মিয়া, আলমগীর হোসাইন, এখলাছুর রহমান, সোহাগ মিয়া প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাইফুল ইসলাম জুনায়েদ, অর্থ-সম্পাদক ও স্থানীয় প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত