1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৬:০০ অপরাহ্ন

আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া’য় নৌকার পক্ষে কাজ করতে মোকতাদির চৌধুরী’র নির্দেশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

আগামী ১৪ ফেব্রুয়ারি আখাউড়া পৌরসভা ও ২৮ ব্রাহ্মণবাড়িয়া সদর পৌরসভা নির্বাচনে মেয়র পদে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সর্বস্তরের নেতাকর্মীকে কাজ করার নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়ার চিনাইর হালিমা রউফ অডিটোরিয়ামে বিজয়নগর উপজেলা আওয়ামী লীগ ও ১০ ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আয়োজিত বর্ধিত সভায় তিনি এ নির্দেশ দেন।

মোকতাদির চৌধুরী বলেন, নৌকার মনোনয়ন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা, সুতরাং যাঁরা তাঁর নির্দেশকে চ্যালেঞ্জ করে নির্বাচনে প্রার্থী হয়েছেন তারা আওয়ামী লীগের কেউ নয়। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন মিসেস নায়ার কবির এবং আখাউড়া পৌরসভায় তাকজিল খলিফা কাজল। কাজেই আমি ব্রাহ্মণবাড়িয়ার সকল নেতাকর্মী বলব, আপনারা যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেন এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শতভাগ অনুগত বলে দাবি করেন তারা নৌকা মার্কা কে বিজয়ী করতে যার যার অবস্থান থেকে শতভাগ ভূমিকা রাখুন।

বর্ধিত সভায় বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক তানভীর ভূইয়া সহ ১০টি ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র:-(মতওপত্র)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত