1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:২৬ পূর্বাহ্ন

বিগ ব্যাশে খেলা হচ্ছে না সাকিবের

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

টাইগার ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। তবে শুধু দেশেই সীমাবদ্ধ থাকেননি সাকিব। বিশ্বের বিভিন্ন দেশের ফ্র্যাঞ্জাইজি লিগে তিনি তুলনাহীন। আইপিএল-বিগ ব্যাশের মতো জনপ্রিয় লিগগুলোতে ডাক পেয়ে থাকেন প্রতি মৌসুমে।

তবে আইসিসির নিষেধাজ্ঞার কারণে গেল একবছর ছন্দপতন ঘটে। সে নিষেধাজ্ঞা উঠে গেছে সাকিবের ওপর থেকে। এখন আর কোন টুর্নামেন্ট খেলতে বাধা নেই। ঘরোয়া কিংবা আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য সাকিবও বেশ প্রস্তুত। সাকিবের নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় তাকে নেয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া লিগ বিগ ব্যাশের একটি দল। কিন্তু শেষ পর্যন্ত সে দলের আর জায়গা হয়নি ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) পুলিশ বিভাগের আপত্তিতে শেষ পর্যন্ত কোন দলই ডাকেনি সাকিবকে।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম জানায়, নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর সাকিবকে নিতে আগ্রহ দেখিয়েছিল বিগ ব্যাশের একটি দল। কিন্তু সিএ’র নৈতিক পুলিশ বিভাগের আপত্তিতে শেষ পর্যন্ত সেটি আর হয়নি। অনৈতিক কর্মকাণ্ডের কারণে শাস্তির কারণে তাদের খেলার ব্যাপারে সিএ’র নৈতিক পুলিশ বিভাগ সাধারণত অনুমতি দেয় না।

এর আগে সাকিব মেলবোর্ন রেনেগেডস ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে বিগ ব্যাশে খেলেছেন। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে এই টুর্নামেন্ট।

কালের কলরব/-

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।