1. admin@kalerkolorob24.com : kalerkolorob24.com :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

এড. লোকমান হোসেনের মায়ের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৮৫ বার পড়া হয়েছে

বৃহস্পতিবার বাদ আসর চান্দুরা একটি হল রুমে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেনের মমতাময়ী মাতা মোসাম্মৎ রাজিয়া বেগমের মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করে বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন চান্দুরা জামে মসজিদের ইমাম মাওলানা ইউসুফ আলী।

এ সময় নেতৃবৃন্দরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চাওয়া হয় এবং শোকসপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করে। অতিথিরা তাদের বক্তব্যে’তে বলেন, অনেকে আজ আমাদের মাঝে নেই আমরা এখানে মাত্র কিছু সময়ের জন্য এসেছি চলে যেথে হবে সবাইকে তাই আসুন আমরা নিজেদের কে সুদ্ধি করে পরকালের জন্য মাগফেরাত কামনা করি।

পরিশেষে বিশ্ব শান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জননন্দিত জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরীর সুস্থতা ও দীর্ঘায়ুু কামনা দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান ও বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিয়াউল হক বকুল, বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সুনির্মল সাহা।

বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোখলেসুর রহমান লিটন , চান্দুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল হক আপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ও টাইমস বিডি এর সম্পাদক মোস্তফা কামাল সোহেল, সিঙ্গারবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি- বাবুল এলাহী, বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য- মোঃ শাহেদ আলী, ঝলক উন নবী, রফিকুল ইসলাম মাসুক, মোহাম্মদ ওসমান গনি।

বুধন্তী ইউপি স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সাইফুর রহমান শামীম, যুগ্ন আহ্বায়ক এম এ সালাম, যুগ্ন আহবায়ক জুনায়েদ হাসান মুন্না, স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুল আলম সুমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমানুর রশিদ, ছাত্রলীগ নেতা ঝন্টু দেবনাথ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।